দুঃখিত আমরা এই বছর আর নতুন অর্ডার গ্রহণ করছি না।

প্রি-অর্ডারে
মাত্র ৪৬ টাকায় মিনিকেট!

*** অফারটি ৩১ জুলাই পর্যন্ত বৈধ ***

কৃষকের শস্য সরাসরি
পাইকারীর ঘরে

স্পেশাল মিনিকেট চাল ন্যনুতম 5 টন এবং সর্বোচ্চ ৩২ টন প্রি-পেইড অর্ডার করা যাবে।

লিফলেট / শস্য উৎসব ২০২১

“সদাগরডটকম” পাইকারী ব্যবসায়ীদের জন্য নিয়ে এসেছে বাংলাদেশের প্রথম অনলাইন “শস্য উৎসব”। এই উৎসব বাংলাদেশের কৃষক, কৃষি পণ্য ও পাইকারদের স্বার্থ সংরক্ষণ করবে। তবে বিশেষ প্রয়োজনে বা শূন্যস্থান পূরণে আমদানি শস্যের সমাগম ঘটতে পারে। আর এভাবেই কৃষক-পাইকারদের পরম বন্ধু হয়ে এগিয়ে যাবে বাংলাদেশের প্রথম অনলাইন আয়োজন “সদাগর শস্য উৎসব ২০২১”।

এই উৎসবের মূল উদ্দেশ্য, “সরাসরি কৃষকের ঘর থেকে শস্য পৌঁছে যাবে পাইকারীর ঘরে”। কৃষক পাবে ন্যায্যমূল্য, পাইকারী ব্যবসায় আসবে সর্বোচ্চ গতি। সবাইকে লাভবান করতে “সদাগরডটকম” নিয়ে এসেছে নিরাপদ ও ঝুঁকিহীন ব্যবসায়ী মডেল।

এই উৎসবের “প্রথম বছর” উপলক্ষে মাত্র ৪০ টাকায় পাওয়া যাচ্ছে স্পেশাল মিনিকেট চাল!!! অবিশ্বাস্য এবং অসম্ভব তাই না? এই অসম্ভবকেই সম্ভব করতে যাচ্ছে “শস্য উৎসব ২০২১”। দরকার পাইকার ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।

শর্তসমূহঃ

১। ন্যূনতম ৫ টন এবং সর্বোচ্চ ৩২ টন স্পেশাল মিনিকেট চালের প্রি-পেইড অর্ডার করা যাবে। 

২। এক নামে একদিনে সর্বোচ্চ পরিমাণ চাল (৩২ টন) একবার অর্ডার করা যাবে।

৩। এক নামে সর্বোচ্চ পরিমাণ চাল (৩২ টন) পুনরায় অর্ডার করতে হলে ৭২ ঘণ্টা অপেক্ষা করতে হবে।

৪।

  • প্রিঅর্ডার করুন ৪৬ টাকায়, ডেলিভারী পান ৬০ দিনে
  • প্রিঅর্ডার করুন ৪৮ টাকায়, ডেলিভারী পান ৪৫ দিনে

৫। ক্যাশ, পে-অর্ডার বা একাউন্ট-পে চেক গ্রহণযোগ্য। তবে একাউন্ট-পে চেকের ক্ষেত্রে টাকা ক্লিয়ারেন্স হবার পর অর্ডার সচল হবে।

৬। কোন ব্যবসায়ী চাইলে প্রি-বুকিংকৃত চাল সদাগরডটকম এর মাধ্যমে পুনরায় বাজারে বিক্রি করতে পারবে। সেক্ষেত্রে সার্ভিস চার্জ প্রযোজ্য।

৭। সদাগরডটকম চুক্তির মাধ্যমে চালের গুণগত মান ও অর্থের শত ভাগ নিরাপত্তা নিশ্চিত করবে।  

৮। কেউ অনলাইনের মাধ্যমে অর্ডার নিশ্চিত করতে চাইলে SHODAGOR.COM ওয়েবসাইট বা ফেসবুক পেজ Facebook.com/shosyoutsob থেকে ফর্ম পূরণ করতে পারবে। সেই ফর্ম প্রিন্ট করে নির্ধারিত ব্যাংকে গিয়ে টাকা জমা দিয়ে জমার রশিদ এই ইমেইলে পাঠিয়ে দিতে হবে shosyoutsob@shodagor.com।  

৯। ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা অনলাইনে কেউ পেমেন্ট করতে চাইলে আমাদের কল সেন্টারে যোগাযোগ করতে অনুরোধ করা হচ্ছে। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজের চ্যাটিং অপশন ২৪ ঘণ্টা খোলা থাকবে।

১০। কর্তৃপক্ষের সাথে আলোচনাক্রমে অর্ডারের পরিমাণ কম-বেশি করা যাবে। 

বিশেষ দ্রষ্টব্য: প্রাকৃতিক বিপর্যয় বা প্রযুক্তিগত জটিলতার কারণে আপনার পণ্যের ডেলিভারীর সময় ১ কর্মদিবস থেকে সর্বোচ্চ ৭ কর্মদিবস বিলম্বিত হতে পারে।

প্রকাশিত সংবাদ সমূহ

অর্ডার নিশ্চিত করতে নীচের ফর্মটি পূরণ করুন

*** অফারটি ৩১ জুলাই পর্যন্ত বৈধ ***

হটলাইনঃ

09612200600

WhatsApp:

01958-070035

ঠিকানাঃ

সিম্ফোনি টাওয়ার, ৫তম তলা, ১৪২ নং রোড, গুলশান ১, ঢাকা-১২১২

ইমেইলঃ

shosyoutsob@shodagor.com

সদাগর শস্য উৎসব ২০২১ গ্রান্ড ওপেনিং

দেশের অন্যতম হোলসেইল মার্কেটপ্লেস ‘সদাগর ডটকম’ এর আয়োজনে কৃষকের হাসিমুখ ফোটাতে উদ্বোধন হলো ‘সদাগর শস্য উৎসব ২০২১ ‘এর। ঢাকায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে লোগো উন্মোচন করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। এবারের আয়োজনের স্লোগান ‘শস্যই নিশ্চয়তা, শস্যই সমৃদ্ধি’।

সংবাদে সদাগর শস্য উৎসব ২০২১

শস্য উৎসবের মত আলোড়ন সৃষ্টিকারী উদ্যোগকে সাধুবাদ জানাতে এবং সদাগরকে উৎসাহিত করতে দেশের সনামধন্য কয়েকটি টিভি চ্যানেল এবং বাংলা ও ইংরেজী মিলিয়ে ১৭টি জাতীয় সংবাদপত্র খবরটি গুরুত্বের সাথে সম্প্রচার করে।

Shop By Department

Shodagor app logo

Download mobile app